nagorikkanthanagorikkantha

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সঙ্গে আবার যুক্ত হলো আবুল খায়ের গ্রুপ। দেশের ঘরোয়া টি-টোয়েন্টি সবচেয়ে বড় আসরের টাইটেল স্পন্সর হয়েছে তাদেরই অন্যতম প্রতিষ্ঠান শাহ সিমেন্ট। সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দিয়েছে বিসিবি।

এবারের বিপিএল মাঠে গড়াবে আগামী ৪ নভেম্বর। খেলা হবে তিনটি ভেন্যুতে, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম ও চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

আসরের প্রথম পর্ব হবে সিলেটে, ৪ থেকে ৮ নভেম্বর। এরপর ঢাকায় ১১ থেকে ২১ নভেম্বর। আর চট্টগ্রামে হবে ২৪ থেকে ২৯ নভেম্বর পর্যন্ত। পরে আবার ঢাকায় হবে খেলা।

বিপিএল আয়োজনে আবুল খায়ের গ্রুপকে পাশে পেয়ে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী বলেন, ‘আবার আবুল খায়ের গ্রুপকে আমাদের পাশে পাচ্ছি, এর জন্য তারা ধন্যবাদ পেতেই পারে। আশা করি সবার সহযোগিতায় বিপিএল সফলভাবে আয়োজন হবে।’

স্পন্সর প্রতিষ্ঠানটির পরিচালক (ব্র্যান্ড মার্কেটিং) নওশাদ করিম চৌধুরী বলেন, ‘বিপিএলের মতো টুর্নামেন্টের সঙ্গে থাকতে পারাটা আমাদের জন্য খুবই ভালোলাগার। আশা করছি, এবারের টুর্নামেন্ট আরো বেশি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে।’

এবারের বিপিএলে সাতটি দল অংশ নেবে। দলগুলো হলো- ঢাকা ডায়নামাইটস, কুমিল্লা ভিক্টোরিয়ানস, চিটাগং ভাইকিংস, রংপুর রাইডার্স, খুলনা টাইটানস, রাজশাহী কিংস ও সিলেট সিক্সার্স।

২৩ অক্টোবর, ২০১৭ ১৭:০০ পি.এম