nagorikkantha

প্রেসক্লাব কোম্পানীগঞ্জের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা ও গুণিজন সবংর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০টায় বসুরহাট পৌর মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে পৌরসভার সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে অনুষ্ঠানস্থলে এসে শেষ হয়। সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: জামিরুল ইসলাম সাদা পায়রা উড়িয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সভাপতি ও আমাদের সময় পত্রিকার কোম্পানীগঞ্জ প্রতিনিধি প্রশান্ত সুভাষ চন্দের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক চ্যানলে এস প্রতনিধিি হাসান ইমাম রাসলেরে সঞ্চলনায় আলোচনা সভা ও গুণিজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানীঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হাই সেলিম, কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো: ফজলে রাব্বি, আ’লীগ কেন্দ্রিয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ইস্কান্দার মির্জা শামীম, বিশিষ্ট্য ব্যবসায়ী আবুল হোসেন মিলন ও উপজেলা যুবলীগের সদস্য জহিরুল ইসলাম তানভীর প্রমুখ।

অনুষ্ঠানে গুণিজন হিসেবে বসুরহাট পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম ডা: আব্দুল হালিমকে রাজনীতিতে (মরনোত্তর)), শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বসুরহাট সরকারী এ এইচ সি উচ্চ বিদ্যালয়ের সবেক শিক্ষক মো: শাহ আলম বিএসসিকে, মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য বীর মুক্তিযোদ্ধা মো: শহীদুল ইসলাম শহীদকে, সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য নোয়াখালী কন্ঠের সম্পাদক আফতাব আহমেদ বাচ্চুকে, বিশিষ্ট ক্রীড়াবিদ বাংলাদেশের আইরন ম্যান খ্যাত শামছুজ্জামান আরাফাতকে ক্রীড়া ক্ষেত্রে, সাহিত্যে বিশেষ অবদান রাখায় সাহিত্যিক সেলিম নূরকে, জনসেবায় বিশেষ অবদান রাখায় ও অনলাইন জরিপে জনপ্রিয় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হওয়ায় মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহীন, চরপার্বতী ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন কামরুল ও চরএলাহী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাককে সংবর্ধনা দেয়া হয়।