nagorikkanthanagorikkantha

বলিউডের আলোচিত সিনেমা ‘পদ্মাবতী’। সিনেমাটিতে রানি পদ্মিনি চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। এছাড়া আলাউদ্দিন খিলজি ও রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় দেখা যাবে রণবীর সিং ও শহিদ কাপুরকে।

কিন্তু সিনেমাটির মুক্তি নিয়ে শুরু হয়েছে চূড়ান্ত বিতর্ক। অনেকদিন ধরেই সঞ্জয় লীলা বানসালি পরিচালিত সিনেমাটি নিয়ে আপত্তি জানিয়ে আসছিল রাজপুত করনি সেনা। এছাড়া রাজস্থান, গুজরাট ও মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী জানিয়েছেন, সেন্সরবোর্ড ছাড়পত্র দিলেও তারা সিনেমাটি প্রদর্শিত হতে দেবেন না। সব মিলিয়ে খুব চাপের মধ্যে সময় কাটছে কথিত প্রেমিকযুগল রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের।

তাই অনেক দিন ধরেই তাদের ব্রেক দরকার ছিল। সব কিছু ছাপিয়ে সেই কাঙ্খিত ব্রেক খুঁজে নিলেন রণবীর-দীপিকা। সম্প্রতি পরিচালক জোয়া আখতারের মুম্বাইয়ের বাড়িতে তারা বেশ কোয়ালিটি টাইম কাটিয়েছেন বলে ভারতীয় সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে। এ বাড়ি থেকে বের হওয়ার মুহূর্তের একটি ভিডিও দীপিকা তার টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন। প্রকাশের পর সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি ভাইরাল হয়ে ওঠে।

ভিডিওতে দেখা যায়, বাড়ি থেকে একসঙ্গে বের হচ্ছেন দীপিকা-রণবীর। দীপিকা বের হয়ে সোজা গাড়িতে উঠেন। রণবীর গাড়ি পর্যন্ত দীপিকাকে এগিয়ে দেন। এ সময় রণবীর তার প্রিয় মানুষকে ‘গুড বাই কিস’ দেন।

জানা যায়, জোয়া আখতারের পরের সিনেমা ‘গুল্লি বয়’। এ সিনেমায় নাকি আলিয়া ভাটের বিপরীতে দেখা যাবে রণবীরকে। সিনেমাটির বিষয়ে আলোচনা করতেই পরিচালকের বাড়িতে গিয়েছিলেন নায়ক। আর তার সঙ্গে ছিলেন দীপিকাও।

০৩ ডিসেম্বর, ২০১৭ ১৩:২৮ পি.এম