nagorikkanthanagorikkantha

সিনেমা তো ব্যবসা করে অনেক রেকর্ডই ভেঙ্গেছে, এবার রেকর্ডের তালিকায় ‘বাহুবলী’র গান। ছবির সাফল্যের সঙ্গে সঙ্গে গানগুলোও দর্শক-শ্রোতাদের পছন্দের তালিকায় ছিলো। তারই প্রমাণ হয়ে গেল সম্প্রতি।

বিশ্বজুড়ে ব্যবসায় ঝড় তোলার পর এবার সেরা গানের শিরোপা জিতেছে ‘বাহুবলী কনক্লুশন’। গুগলের পক্ষ থেকে জানানো হয়েছে যে চলতি বছরে ভারতীয়দের সবচেয়ে পছন্দের গান ‘সাহোরে বাহুবলী’।

২০১৭ সালের সবথেকে জনপ্রিয় বই, অ্যাপস, গেমস, সিনেমা, টিভি শো, আর গানের তালিকা প্রকাশ করেছে গুগল। আর সেই তালিকা অনুযায়ী বলিউডের সেরা গানগুলোকেও পেছনে ফেলে সেরার সেরা হয়েছে ‘সাহোরে বাহুবলী’। এই মুহূর্তে ইউটিউবে এই গানের ভিউয়ার প্রায় ৮ কোটি ৩৮ লক্ষ।

‘বাহুবলী কনক্লুশন’-এর টাইটেল ট্র্যাক নিয়ে শ্রোতাদের উচ্ছ্বাস আর উদ্দীপনা দেখে ছবির প্রযোজক থেকে কলাকুশলী সকলেই ধন্যবাদ জানিয়েছেন শ্রোতাদের। গানটি গেয়েছেন দালের মেহেন্দি, ছবির সুরকার এম এম কীরাবানি এবং মৌবানি। ‘সাহোরে বাহুবলী’ যৌথভাবে লিখেছেন শিবশক্তি দত্ত এবং কে রামকৃষ্ণ।

তবে অবাক করা ব্যাপার হলো গুগলের সেরা ছবির তালিকায় নেই ‘বাহুবলী কনক্লুশন’। সেরা সিনেমা হিসেবে ঠাই পেয়েছে শাহরুখ-আলিয়ার ‘ডিয়ার জিন্দেগি’ ছবিটি।

০৪ ডিসেম্বর, ২০১৭ ১৪:৩৫ পি.এম