nagorikkantha

সাব্বিরের মাথার উপর রয়েছে কঠিন শাস্তির হুমকি! যে কোন সময় বড় শাস্তির মুখোমুখি হতে পারেন জাতীয় দলের এই ক্রিকেটার। ক্রিকেট পাড়ায় এমন গুঞ্জন গত কয়েকদিন ধরেই চলছে। দর্শককে শারীরিকভাবে লাঞ্ছিত করার জন্যই তার 'কঠিন' শাস্তির সম্ভবনা রয়েছে। তবে যে সাব্বিরকে নিয়ে সবার কপালে চিন্তার ভাঁজ, সেই সাব্বিরকে দেখা গেল একদমই নির্বিকার!

সকালে সৌম্য সরকারের সাথে বেশ খোশ মেজাজে গল্প করতে করতে বিসিবির জিমনেশিয়ামে ঢুকতে দেখা যায় সাব্বির রহমানকে। এরপর জিমে ঢুকেও অন্য ক্রিকেটারদের সাথে বেশ হাস্বোজ্জ্বল ভাবেই দেখা যায় সাব্বিরকে। জিম করার পাশাপাশি অন্য ক্রিকেটারদের সঙ্গে খোশ গল্পে মেতে ওঠেন এই তারকা।

সাব্বিরের শরীরী ভাষা এবং আচার-আচরণ এমন ছিল, যেন কিছুই হয়নি। মনে হচ্ছিল যেন তিনি কিছুই করেননি। স্বভাবসুলভ, এমন ভাব করছিলেন যেন একেবারেই অবুঝ শিশু তিনি!

উল্লেখ্য, শুধু কিশোর দর্শকই না শুনানির সময় ম্যাচ রেফারিকেও হুমকি দেন সাব্বির। প্রত্যক্ষদর্শীর বর্ণনায় জানা গেছে, জাতীয় দলের এ ক্রিকেটার সরাসরি হুমকি দিয়ে বসেন ম্যাচের কর্মকর্তাদের। তিনি নাকি হুমকি দিয়ে বলেছিলেন, ‘আমার নামে বিসিবিতে অভিযোগ করলে খবর আছে!’ অভিযোগ সত্য প্রমাণিত হলে কঠিন শাস্তি হতে পারে সাব্বিরের।