nagorikkantha

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা রামচরণ। অনেক ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে, দক্ষিণী সিনেমার পরিচালক বোয়াপতি শ্রীনুর পরবর্তী সিনেমায় অভিনয় করবেন রামচরণ।

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘প্রেম রতন ধন পায়ো’ সিনেমাটি পরিচালনা করেন সুরাজ বার্জাতিয়া। রোমান্টিক, ড্রামা ঘরানার এ চলচ্চিত্রে জুটি বেঁধে অভিনয় করেন সালমান খান ও সোনম কাপুর। এবার খবর চাউর হয়েছে, বোয়াপতি শ্রীনু বলিউড সিনেমা ‘প্রেম রতন ধন পায়ো’-এর তেলেগু ভাষায় রিমেক করবেন। আর এতে সালমান খানের করা চরিত্রটি রূপায়ন করবেন রামচরণ।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ‘প্রেম রতন ধন পায়ো’ সিনেমাটি তেলেগু ভাষায় রিমেক হচ্ছে। পরিচালক বোয়াপতি শ্রীনু তেলেগু প্রেক্ষাপটে চলচ্চিত্রটির চিত্রনাট্য তৈরি করছেন। এতে সালমান খানের করা চরিত্রটি রূপায়ন করবেন রামচরণ। তবে সোনমের করা চরিত্রটি কে রূপায়ন করবেন তা জানা যায়নি।

দক্ষিণের মেগাস্টার রামচরণ বর্তমানে ‘রাঙ্গাথালাম’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এ সিনেমায় প্রথমবারের মতো রামচরণের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন দক্ষিণী সিনেমার আরেক জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এতে তাদের রোমান্স করতে দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করছেন সুকুমার। আগামী মার্চ মাসে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

‘রাঙ্গাথালাম’ সিনেমার শুটিং শেষ হলেই বোয়াপতি শ্রীনুর রিমেক সিনেমার কাজ শুরু করবেন রামচরণ। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি পরিচালক কিংবা এই অভিনেতা।