nagorikkantha

কর্মজীবীর জন্য পরিশ্রমের বিকল্প কিছু নেই। তবুও রাশির একটি প্রভাব তো থেকেই যায়। রাশি খারাপ হলে অযথা ঝামেলাও যুক্ত হতে পারে কর্মজীবনে। তাই আসুন জেনে নেই কেমন হবে ২০১৮ সালে কর্মজীবীর রাশি-

মিথুন
উন্নতির সম্ভাবনা রয়েছে। তাই মনোযোগ দিয়ে কাজ করতে হবে। কর্মক্ষেত্রে এ বছর ভালো বস পাবেন।


মেষ
ক্যারিয়ারের ব্যাপারে এ বছর বড় কোনো সিদ্ধান্ত নিতে হবে। বছরের প্রথম দিকে নতুন কোনো সুযোগ আসতে পারে। ঠিকমতো সিদ্ধান্ত নিলে ভালো হবে।

বৃষ
শনির সুনজরে থাকবেন এই রাশির জাতক-জাতিকারা। তাই সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। খাটলে তার সুফল পাবেন। মে মাসের পর থেকে ব্যস্ততা বাড়বে।

কর্কট
এ বছর কর্মক্ষেত্রে চাপ আসবে। ঠিক সময়ে কাজ শেষ করতে না পারলেই সমস্যা হবে। সহকর্মী এবং সিনিয়রদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন।

সিংহ
ব্যবসায়ী এবং চাকরিজীবীরা নতুন সুযোগ পাবেন। গ্রহ আপনার অনুকূলেই থাকবে। কিন্তু ব্যক্তি জীবনে সমস্যা থাকলে তার প্রভাব কাজে পড়তে পারে। অতিরিক্ত সময় কাজ করলে ভালো ফল পাবেন।

কন্যা
উচ্চাকাঙ্ক্ষীদের লক্ষ্যে পৌঁছতে হলে ভালো কাজ করতে হবে। কর্মক্ষেত্রে পরিবর্তন চাইলে অপেক্ষা করুন। এ বছরে চাকরি পরিবর্তন না করাই ভালো।

তুলা
ব্যবসায়ী এবং চাকরিজীবীদের জন্য এ বছর খুব একটা ভালো যাবে না। এ বছর বড় কোনো দায়িত্ব পেতে পারেন। মার্চের পর থেকে ক্যারিয়ারে ভালো মোড় আসবে।

বৃশ্চিক
লক্ষ্যে যারা স্থির, তারা ভালো চাকরি পাবেন। বহু চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। কিন্তু মুখ ফেরাবেন না।

ধনু
আপনার জীবনে সৌভাগ্য নিয়ে আসবে। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে। নতুন সুযোগ আসবে এবং বেতন বাড়বে। সহকর্মী এবং সিনিয়রদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন।

মকর
ব্যস্ততায় কাটবে বছরটি। যথাসময়ে কাজ শেষ করতে হবে। পরিশ্রম করলে তা বিফলে যাবে না। সাফল্য ও পুরস্কার পেতে পারেন।

কুম্ভ
কাজের জায়গায় স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। ভালো সুযোগ আসবে। সেগুলো ছাড়বেন না। জুন মাস খুব ভালো যাবে। চাকরিতে পরিবর্তন আসতে পারে।

মীন
ক্যারিয়ারের জন্য বছরটি ভালো। মার্চের পর থেকে সমস্যা আসতে পারে। ব্যস্ততা বাড়ার কারণে ব্যক্তি জীবন সমস্যায় পড়তে পারে। সাম্য বজায় রাখার চেষ্টা করুন।

০৩ জানুয়ারী, ২০১৮ ১৩:৪২ পি.এম