nagorikkantha

প্রিমিয়ার লিগের জয়ের ধারা এফএ কাপেও ধরে রাখলো ম্যানচেস্টার সিটি। শনিবার নিজেদের মাঠে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত বার্নলিকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে গার্দিওলার দল। 

নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণ করে খেলতে থাকে স্বাগতিক সিটি। একের পর এক আক্রমণে ব্যতিব্যস্ত করে তোলে বার্নলি ডিফেন্স। তবে পাল্টা এক আক্রমণে ম্যাচের ২৫ মিনিটে এগিয়ে যায় সফরকারীরা। সিটির ডিফেন্ডার স্টোনসের ভুলে পাওয়া বল সহজেই জালে জড়ান অ্যাশলে বার্নস। ফলে পিছিয়ে থেকে বিরতিতে যায় সিটি।

বিরতি থেকে ফিরে সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে স্বাগতিক শিবির। অবশেষে ম্যাচের ৫৬ সিটিকে সমতায় ফেরান আগুয়েরো। ফ্রি-কিক থেকে পাওয়া বল জালে জড়ান আর্জেন্টাইন এই স্ট্রাইকার। দুই মিনিট পর নিজের দ্বিতীয় গোল করেন আগুয়েরো। ইকেই গুন্ডোগানের বাড়ানো বল ঠিকানায় পৌঁছে দলকে এগিয়ে নেন সিটির এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। ম্যাচের ৭১ মিনিটে তৃতীয় গোল করেন সানে। আর ৮২ মিনিটে সিলভা গোল করলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে সিটি।

এদিকে দিনের অন্য ম্যাচে নরিচ সিটির মাঠে গোলশূন্য ড্র করেছে চেলসি। চতুর্থ রাউন্ডের টিকেট পেতে তাই ঘরের মাঠে ‘রিপ্লে’ ম্যাচ খেলতে হবে ইংলিশ প্রিমিয়ার লিগের গতবারের চ্যাম্পিয়নদের।

০৭ জানুয়ারী, ২০১৮ ১০:২৫ এ.ম