nagorikkantha

বলিউড অভিনয়শিল্পী রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। রুপালি পর্দায় রোমান্সের পাশাপাশি বাস্তব জীবনেও তাদের ঘিরে শোনা যায় প্রেমের গুঞ্জন। সম্প্রতি মালদ্বীপে একসঙ্গে বর্ষবরণ করেন তারা।

এদিকে গত ৫ জানুয়ারি ছিল দীপিকার জন্মদিন। শ্রীলঙ্কায় এদিন জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ জুটির পরিবারের সদস্যরা। এ কারণে বলিপাড়ায় তাদের বাগদানের গুঞ্জনও চাউর হয়। যদিও এর সত্যতা এখনো পাওয়া যায়নি। তবে বাগদানের বিষয়টি নিশ্চিত না হলেও রণবীর সিংয়ের মা-বাবার কাছ থেকে দামি উপহার পেয়েছেন দীপিকা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘রণবীরের মা-বাবা দীপিকাকে একটি দামি হীরের গহনা সেট ও একটি সব্যসাচী শাড়ি উপহার দিয়েছেন। এটি পেয়ে তিনি খুবই খুশি হয়েছেন। সত্যিই তার জন্য এটি একটি বিশেষ উপলক্ষ ছিল।’

এর আগে গুঞ্জন ওঠে, দীপিকার ৩২তম জন্মদিনে বিয়ের পাকা কথা সেরে ফেলতে চাইছেন তারা। এ জন্য পরিবারের সদস্যরাও তাদের সঙ্গে যোগ দিয়েছেন। যদিও রণবীর সিংয়ের মুখপাত্র বিষয়টি অস্বীকার করেন। সংবাদমাধ্যমে এ অভিনেতার পক্ষ থেকে জানানো হয়, এ জুটি মালদ্বীপে বর্ষবরণ করেছেন। ২৮ ডিসেম্বর নিজ নিজ পরিবারের সঙ্গে তারা সেখানে গিয়েছেন। এরপর গত ৪ জানুয়ারি শ্রীলঙ্কায় পৌঁছান তারা। ছুটি কাটিয়ে গত শনিবার রাতে দেশে ফিরেছেন দীপিকা-রণবীর সিং।