nagorikkantha

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শুধু ‘লিপ সার্ভিস’ (শুধু মুখের কথা) দিয়ে ভোটার জয় করা যায় না। আমরা আগামী নির্বাচনে আবারো জয়ী হব।

তিনি বলেন, ‘আমাদের কাজের জন্য, আমাদের উন্নয়নের জন্য, আমাদের অর্জনের জন্য, আমাদের নেত্রীর ডায়নামিক ভিশনারি লিডারশিপের জন্য আগামী নির্বাচনে আবারো জয়ী হব। এটা আমাদের জন্য অনেক বড় অ্যাসেট।’

বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমরা বিশ্বাস করি আমাদের নেত্রীর সততা এবং তার কমিটমেন্টের প্রতি এদেশের জনগণের যে আস্থা সেটা আমাদের বিরাট সম্পদ। নেত্রী আমাদের বিরাট সম্পদ। তিনি বিশ্বের সেরা কয়েকজন রাষ্ট্রনায়কের মধ্যে একজন এবং সেরা কয়েকজন পরিশ্রমী কমিটেড লিডারের মধ্যে তিনি অন্যতম। এটা আামাদের জন্য বিরাট অ্যাসেট। তারপরেও আমাদের উন্নয়ন আছে, আমাদের অর্জন আছে।

সরকারের বিভিন্ন মেগা উন্নয়ন প্রকল্পগুলোর প্রসঙ্গ তুলে ধরে বিএনপি-জামায়াত জোট সরকারের বিভিন্ন উন্নয়নের সমালোচনা করেন কাদের।

এ বিষয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপি তাদের সময়ে একটা বড় রাস্তা পর্যন্তও দেখাতে পারবে না। তারা কি করেছে? শুধু লিপ সার্ভিস দিয়ে ভোটার জয় করা যায় না। ইনশাল্লাহ আমরা আগামী নির্বাচনে আবারো জয়ী হব।

ওবায়দুল কাদেরের সভাপতিত্বে আওয়ামী লীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, একেএম এনামুল হক শামীম, মহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, শ্রম সম্পাদক হাবিবুর রহমান সিরাজ বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

১১ জানুয়ারী, ২০১৮ ১৩:৪২ পি.এম