nagorikkantha

সিলেট মহানগরের কাজলশাহ এলাকায় বাবলু নামে এক ব্যবসায়ীকে পিটিয়েছে পুলিশ সদস্যরা। আর ব্যবসায়ীকে পেটানোর প্রতিবাদে পুলিশ সদস্যদের উপর পাল্টা হামলা চালিয়েছে স্থানীয় ব্যবসায়ীরা। এতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

সোমবার সন্ধ্যা ৬টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পাশে দক্ষিণ কাজলশাহ এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, সন্ধ্যা ৬টার দিকে দক্ষিণ কাজলশাহ এলাকায় মোটরসাইকেলে যাওয়ার সময় লামাবাজার ফাঁড়ির পুলিশ কর্মকর্তা সব্যসাচীর নেতৃত্বে একদল পুলিশ ব্যবসায়ী বাবলুর গতিরোধ করে। এসময় পুলিশ সদস্যরা তার শরীর তল্লাশি করতে চাইলে বাবলুর সঙ্গে বাকবিতণ্ড হয়। তখন পুলিশ সদস্যরা তাকে আটক করে থানায় নিয়ে যেতে চায়। কিছুদূর গিয়েই তারা বাবলুকে পেটানো শুরু করেন। এতে বাবলু গুরুতর আহত হন। তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে এ ঘটনার খবর পেয়ে স্থানীয় ব্যবসায়ীরা প্রতিবাদ শুরু করেন। এক পর্যায়ে ক্ষুদ্ধ ব্যবসায়ীরা পুলিশ সদস্যদের উপর হামলা করলে দুই পুলিশ সদস্য আহত হন। তাদেরকেও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন বলেন, পুলিশের সঙ্গে কাজলশাহ এালাকার ব্যবসায়ীদের একটু ধাক্কাধাক্কি হয়েছে। পরে বিষয়টি সমাধান হয়ে গেছে।