nagorikkantha

নতুন প্রযুক্তির মোবাইল ফোন সেবা মানুষের হাতে পৌঁছে দিতে দেশের বাজারে Linnex(লিনেক্স) নিয়ে এসেছে Google(GMS) সার্টিফিকেশন পাওয়া, ডাবল Facebook, Wvej Whatsapp, ডাবল ব্যাক ক্যামেরা এবং ফিঙ্গারপ্রিন্ট সহ স্মার্টফোন এলএক্স৫০(LX50)।

নতুন এই ফোন ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লে ও ২.৫ ডি কার্ভ গ্লাসের স্ক্রিন এবং মেটাল বডির তৈরি। Google(GMS) সার্টিফিকেশন সহ এন্ড্রয়েড ভার্সন ওএস ৭.০ (নওগ্যাট)। ১.৩ GHz কোয়াড কোর, এমটিকে প্রসেসর, ১৬ জিবি রম, ২ জিবি র‌্যাম। ব্যবহার করা যাবে ডাবল (মাইক্রো) সিম। সামনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা, পিছনে ৮+২ মেগাপিক্সেল ডাবল ক্যামেরা এবং এলইডি ফ্ল্যাশ ফলে পাওয়া যাবে নিখুঁত সেলফি ও ছবি তোলার সুযোগ। এইচডি ভিডিও প্লেব্যাক, সঙ্গে আছে জিপিএস, ডাবল ক্লিক ওয়েকআপ, লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, জি সেন্সর, এক্সিলারেশন সেন্সর, এবং এফএম রেডিও রেকর্ড করার সুবিধা, ওয়াই-ফাই, ব্লটুথ ও হটস্পট সহ নানান অত্যাধুনিক সুবিধা।

প্রতিষ্ঠানটির গ্রুপ সিএমও আফতাব মাহমুদ খুরশিদ জানান, কালো, ব্লু ও গোল্ডেন এই তিন রঙের লিনেক্স এলএক্স৫০ (LX50) হ্যান্ডসেট বাজারে পাওয়া যাবে। প্রতিটি হ্যান্ডসেট প্যাকেজের সাথে মিলবে ডাটা ক্যাবল, চার্জার হেড, হেডফোন, একটি স্কিন প্রোটেক্টর এবং একটি সিলিকন কভার। উচ্চ ক্ষমতা সম্পন্ন পলিমার ৩ হাজার ৫০০ এমএএইচ ব্যাটারি (ফিক্সড) যা দেবে দীর্ঘ চার্জের নিশ্চয়তা। এছাড়াও ফোনটিতে রয়েছে ব্যাটারি সেভিং মোড অফশন।

অত্যাধুনিক ও আর্কষনীয় কনফিগারেশনের এলএক্স৫০ (LX50) মডেলের স্মার্টফোনটি এক বছরের বিক্রয়ত্তোর সেবা সহ সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে নিকটস্থ যেকোন মোবাইলের আউটলেটে।