nagorikkanthanagorikkantha

 

শোবিজ অঙ্গন থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যম- সব জায়গায় এখন আলোচনার অন্যতম ইস্যু 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ'। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও এই ইস্যুতে কথা বলছেন।

এরই ধারাবাহিকতায় এবার এই প্রসঙ্গে সম্প্রতি ফেসবুক লাইভে এসে ১১ মিনিট কথা বললেন আন্তর্জাতিক মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া।
ফেসবুক লাইভে পিয়া প্রথমে জান্নাতুল নাঈম এভ্রিলের বিয়ে গোপন করার বিষয়টি নিয়ে বলেন, ‘প্রত্যেকটি বিষয়ের একটা নিয়ম-নীতি থাকে। 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' হওয়ার অনেকগুলো শর্তের একটি হলো অবিবাহিত হতে হবে। তিনি তথ্য গোপন করে ভুল করেছেন। এটা নিয়ম ভঙ্গ হয়েছে। কারণ এটা শুধু মিস ওয়ার্ল্ড বাংলাদেশের 'রুল' নয়, এটা মিস ওয়ার্ল্ড-এর রুল। তাই যেকোনো সিদ্ধান্তই হতে পারে। ’

দ্বিতীয় পয়েন্টে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর আয়োজকদের সুনাম তুলে ধরে বলেন, ‘দীর্ঘ ১৭ থেকে ১৮ বছর পর আন্তর্জাতিকভাবে বাংলাদেশ থেকে কোনো সুন্দরী মিস ওয়ার্ল্ডের মতো প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। আর এটা ছিল আমাদের দেশের জন্য গর্বের বিষয়। আমরা অনেক বছর পর আবারও সুযোগ পেয়েছি। তাই ভক্তদেরকে তিনি এই সুযোগ আনা আয়োজকদের ধন্যবাদ জানাতে বলেন। তবে আয়োজনদের উদ্দেশ্যে তিনি এও বলেন, 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' ঘোষণার আগে সেরা ১০ জনের বায়োডাটা অবশ্যই ভালো করে যাচাই-বাছাই করা উচিত ছিল।

তৃতীয় পয়েন্টে বলেছেন বিচারকরদের ভূমিকা নিয়ে, ‘আসলে বিচারকরা এক ঘণ্টা কিংবা দুই ঘণ্টায় একজন সুন্দরী নির্বাচন করতে পারেন না। কারণ তারা শুধু তখনই তাদের দেখেছেন। এটা কিন্তু আয়োজক বা যারা প্রতিযোগীদের গ্রুমিং করিয়েছেন, দীর্ঘ মাস তাদের কথারও মূল্যায়ন করতে হবে। শুধুমাত্র বিচারকরা বিচার করবেন এটা আমি মনে করি না। ’

'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' নিয়ে কথা বলার পাশাপাশি এসময় তিনি নিজের জীবনের মডেলিং বিষয়ক নানা অভিজ্ঞতার কথাও তুলে ধরেন। একই সঙ্গে কয়েকজন ভক্তের প্রশ্নের উত্তরও দেন আন্তার্জাতিক খ্যাতিসম্পন্ন এই মডেল ও অভিনেত্রী।

০৪ অক্টোবর, ২০১৭ ১৮:১৬ পি.এম