nagorikkanthanagorikkantha

বরিশালের আগৈলঝাড়ায় একই দিনে তিন স্কুল ছাত্রী নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। এঘটনায় নিখোঁজ ছাত্রীদের অভিভাবকরা থানায় পৃথক পৃথক লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনা শোনার পর থেকে ছাত্রীদের অভিভাবকদের মাঝে অজানা আতঙ্ক বিরাজ করছে।

ছাত্রীদের অভিভাবক সূত্রে জানা গেছে, উপজেলার পূর্ব সুজনকাঠী গ্রামের লিটন খলিফার মেয়ে ও গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে ৭ম শ্রেণীর ছাত্রী খাদিজা আক্তার ও কালুপাড়া গ্রামের সহিদ হাওলাদারের মেয়ে ও পূর্ব সুজনকাঠী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী সাজনা আফরিন আরমা বুধবার সকালে বাড়ি থেকে স্কুলে আসার পর নিখোঁজ হয়। আত্মীয়স্বজনসহ বিভিন্ন স্থানে তাদের খুঁজে না পেয়ে বুধবার রাতে থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে, নং- ৫০০ (১১-১০-১৭)। খাদিজা আক্তার ও সাজনা আফরিন আরমা নিখোঁজের ২০ ঘন্টা পর বরিশাল সদরের বাসিন্দা দূর সম্পর্কের পরিচিত ব্যক্তির বাসা থেকে গোপন সংবাদের ভিত্তিতে স্ব স্ব অভিভাবকরা তাদের উদ্ধার করে বাড়ি নিয়ে আসে। উদ্ধারের সংবাদ জানতে পেরে আগৈলঝাড়া থানার এসআই মনির ছাত্রীদের বাড়ি গিয়ে তাদের নিখোঁজ হওয়ার বিষয়ে জিজ্ঞাসাবাদ করে। অপরদিকে উপজেলার পয়সা গ্রামের হাবিবুর রহমানের মেয়ে পয়সা স্কুল এন্ড কলেজের ছাত্রী আঁখি খানম মঙ্গলবার সকালে কাগজপত্র উত্তোলনের জন্য কলেজে আসার পর থেকে নিখোঁজ রয়েছে। তার অভিভাবকরা বিভিন্ন স্থানে খুঁজে তাকে না পেয়ে বুধবার থানায় জিডি করেছে। কলেজ ছাত্রী আঁখিকে ৩ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ।

এব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক মোল্লা সাংবাদিকদের জানান, নিখোঁজ হওয়ার পরে দুই ছাত্রী উদ্ধার হলেও অপর ছাত্রী উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

১২ অক্টোবর, ২০১৭ ১৭:৩০ পি.এম